কুষ্টিয়ায় বিএনপির কেন্দ্রীয় নেতার বাড়ি থেকে ছাত্রদলের ৪০ নেতাকর্মী আটক

কুষ্টিয়া জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্তত ৪০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রিমকোর্টের আপিল বিভাগের আইনজীবী ব্যারিস্টার রাগিব বউফ চৌধুরীর কুষ্টিয়া শহরের বাসা থেকে তাদের আটক করা হয়।

আটকদের মধ্যে রয়েছে কুষ্টিয়া জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি মাহফুজুর রহমান মিঠুন, সাধারণ সম্পাদক এস আর শিপন, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বি ও সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান রাসেলসহ অন্তত ৪০ নেতাকর্মী।

ব্যারিস্টার রাগিব বউফ চৌধুরী জানায়, রাত ৯টার দিকে জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির নেতাকর্মীরা আমার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন। এ সময় পুলিশ সদস্যরা আমার বাসা ঘিরে ফেলে এবং আমাকে ঘরের মধ্যে চলে যেতে বলেন। আমি ঘরের মধ্যে না গেলে পুলিশ আমাকে ঘিরে রেখে ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিঠুন ও সাধারণ সম্পাদক এস আর শিপনসহ প্রায় ৪০ নেতাকর্মী গাড়িতে তুলে নিয়ে যায়। কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন বলেন, এখন কিছুই বলা যাবে না। পরে সবকিছু জানানো হবে।

কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী বলেন, কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার রাগিব বউফ চৌধুরীর সঙ্গে জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির নেতাকর্মীরা দেখা করতে যায়। এটা কোনো অপরাধের মধ্যে পড়ে বলে আমাদের জানা নেই। এভাবে নির্যাতন করলে গণতন্ত্রের কী হবে।