টাঙ্গাইলে শ্রমিক দলের র‌্যালি ও সমাবেশ

টাঙ্গাইল: জাতীয়তাবাদী শ্রমিক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে র‌্যালি ও সমাবেশ করেছে জেলা শ্রমিক দলের নেতাকর্মীরা।

বুধবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে।

সমাবেশে জেলা শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আবু সাইদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামসুল আলম তোফা। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

আরও উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য অ্যাডভোকটে মো. আনী, জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহিন, যুগ্ম সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম, আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, আশরাফ পাহেলী, শফিকুর রহমান শফিক, বিএনপি নেতা দিপু হায়দার খান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মনিরুজ্জামন জুয়েল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা শ্রমিক দলের সহ-সভাপতি মাসুদ করিম, জয়নাল আবেদিন, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, এরশাদ আলী, আ. হালিম, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, সানোয়ার হোসেন, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেএম মনিরুল হক।

এসময় বক্তারা বলেন, ‘বর্তমান সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে যে অপরাজনীতি শুরু করেছে তা বন্ধ করতে হবে। আমাদের নেত্রীকে সঠিক চিকিৎসা দিচ্ছে না। সরকার চায় আমরা যেন নির্বাচনে অংশগ্রহণ না করতে পারি। এ ষড়যন্ত্র আমরা মেনে নেবো না। আমরা আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশনেত্রীকে জেল থেকে বের করে আনবো।’

সমাবেশ শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা, কারামুক্তিসহ দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।