বউয়ের উস্কানিতে বৃদ্ধ মাকে পেটালো ছেলে (ভিডিও)

নোয়াখালীর হাতিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড চরকৈলাশ গ্রামে নেশাগ্রস্ত ছেলের নির্যাতনের শিকার হয়েছেন রোকেয়া বেগম (৬০) নামের এক বৃদ্ধ মা। রোকেয়া বেগম চরকৈলাশ এলাকার বাসিন্দা কৃষি অফিসের সাবেক হিসাবরক্ষক মৃত সিরাজ উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানায়, নির্যাতনের শিকার রোকেয়া বেগমের তিন ছেলে ও চার মেয়ে রয়েছে। রোকেয়ার বড় ছেলে রহমান দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। তার স্ত্রী রাজিয়া স্থানীয় গামছাখালি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। পারিবারিক কোন্দলের জেরে রহমান বিভিন্ন সময় স্ত্রী, তার ছোট ভাই বাবু ও বাবুর স্ত্রীর উস্কানিতে তার আপন বৃদ্ধ মাকে মারধর করতো।

গত ১৯ মে (শনিবার) বাড়ির উঠানে রহমান তার মাকে বেদম মারধর করে। আর এই মারধরের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এলাকায় তোলপার শুরু হয়।

সেদিনই নির্যাতনের শিকার রাজিয়া বেগম হাতিয়া থানায় অভিযোগ দায়ের করেন। এছাড়াও তার সেজ মেয়ে মায়ের নির্যাতনের বিচার চেয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, অভিযোগটি গুরুত্বের সঙ্গে নেয়া হয়েছে এবং রহমানকে আটক করার চেষ্টা চলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন