বিএনপি অনলাইন উইং – অস্ট্রেলিয়া শাখা অনুমোদিত

বিএনপি অনলাইন উইং কেন্দ্রীয় সংসদ কর্তৃক অনুমোদিত হয়েছে বিএনপি অনলাইন উইং – অস্ট্রেলিয়া শাখা।
শামছুল আরেফিন বিপুলকে সভাপতি এবং মোঃ জুমান হোসেনকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি । কেন্দ্রীয় সংসদ এর প্রধান উপদেষ্টা নিলুফার চৌধুরী মনি এই অনুমোদন দেন।
বিএনপি অনলাইন উইং তথ্য ও প্রযুক্তির যুগে (বাংলাদেশ জাতীয়তাবাদী দল) এর সহায়ক শক্তি হিসেবে একটি গনমাধ্যম। যা সত্য এবং যৌক্তিক সমালোচনার মাধ্যমে বর্তমান বাংলাদেশের বিভিন্ন কর্মকান্ডের আলোচনা করা হয়ে থাকে। যা নিতান্তই দেশপ্রেম এবং মানুষের অধিকার প্রতিষ্টা করার। জাতীয়তাবাদী আদর্শ এবং গনতন্ত্র পূনরুদ্ধার এর মূল লক্ষ্য।
দেশের জাতীয় গণমাধ্যম গুলো যখন বাকশালী ও বিতর্কিত উপায়ে ক্ষমতাসীন সরকারের সহযোগী হয়ে মানুষের কাছে খণ্ডিত, বিকৃত ও প্রকৃত তথ্য গোপন করে সাধারণ জনগণকে গেলানোর চেষ্টা করছে তখন আমরা এই প্লাটফর্মের সহযোগীতায় দেশের বিভিন্ন এলাকা ও প্রান্তিক পর্যায়ের মানুষের সহায়তায় প্রকৃত তথ্য তুলে ধরার চেষ্টা করবো।

সরকার যখন রাষ্ট্রযন্ত্রের অপব্যবহার করে; যখন গুম-খুন অহরহ চলে; ফরহাদ মজহার, মাহমুদুর রহমান মান্না, আসিফ নজরুলের মতো গণ্যমান্য ব্যক্তিরা যখন নাজেহাল হন; সাংবাদিকরা নির্যাতিত হন; সরকার যখন নিজেই অন্যায়ভাবে জুলুম-নির্যাতন করে; বিরোধী দলের কর্মসূচি দমন করে তখন একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে বিএনপিই বা কী করতে পারবে। পুলিশের কর্মকর্তারা যখন বলেন, আমরা তুলে নিয়ে যাই বলি না, তখন এ দেশের সাধারণ মানুষের নিরাপত্তা কোথায় থাকে? তখন বিএনপির পারফর্ম করার কী থাকে? বিএনপির কোনো গণতান্ত্রিক কর্মসূচি বাস্তবায়ন করতে দেওয়া হয় না। সে ক্ষেত্রে আমরা কীভাবে আশা করি, বিএনপি স্বাভাবিকভাবে তাদের গণতান্ত্রিক দাবিগুলো আদায় করবে। তার পরও এরই মধ্যে আমরা বহু ত্যাগ স্বীকার করেছি। আমাদের বহু নেতা-কর্মী মারা গেছেন। গুম হয়েছেন। এখন পর্যন্ত আমরা ঠাণ্ডা মাথায় রাজনীতি করছি। তাদের কোনো চক্রান্তে পা দিচ্ছি না। একটি সুষ্ঠু নির্বাচনের জন্যই কথা বলে যাচ্ছি। আমরা এই প্লাটফর্মের সহযোগীতায় দেশের মানুষের সহায়তায় প্রকৃত তথ্য তুলে ধরার চেষ্টা করবো।

যদি লক্ষ্যে থাকে অটুট,
বিশ্বাস হৃদয়ে,দেখা হবেই
হবে, দেখা…………………হবে
বিজয়ে।
ধানের শিষের হবেই বিজয়

বিএনপি অনলাইন উইং অস্ট্রেলিয়া শাখা।————————————————————————
সভাপতিঃশামছুল আরেফিন বিপুল।
সিনিয়র সহ সভাপতিঃশেখ আব্দুল্লাহ আল মামুন।
সহ সভাপতিঃমৌহাইমেন খান মিশু। সহ সভাপতিঃ জাবেল হক জাবেদ। সাধারন সম্পাদকঃ মোঃ জুমান হোসেন
যুগ্ম সাধারণ সম্পাদকঃশাহাবুর রহমান। সাংগঠনিক সম্পাদকঃ মোহাম্মদ জাকির হোসেন রাজু।

প্রধান উপদেষ্টাঃমোঃদেলোয়ার হোসেন, উপদেষ্টাঃকুদরত উল্যাহ লিটন,তারিক উল ইসলাম,এএন এম মাসুম,ইয়াসির আরাফাত সবুজ,খাইরুল কবির পিন্টু ।