‘সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন’, আওয়ামীলীগকে এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, “আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের সাথে কোনো সম্পর্ক নেই। ভবিষ্যতের কথা আল্লাহ ছাড়া কেউ বলতে পারে না। তবে আমি বলতে পারি জাতীয় পার্টি মহাজোটে নেই আর থাকবেও না, তবে বিরোধী দলে আছে।”

আজ রোববার দুপুরের দিকে রংপুর যাওয়ার পথে সৈয়দপুরের বাংলা হাইস্কুল মাঠে জাতীয় যুব সংহতির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন এরশাদ।

তিনি বলেন, “জাতীয় পার্টি আগের তুলনায় অনেক সুসগঠিত ও শক্তিশালী। আগামী জাতীয় নির্বাচনে একক ভাবে ৩০০ আসনে নির্বাচন করতে প্রস্তুত আছে। দেশের মানুষ এখন আওয়ামী লীগের উপড় বিরক্ত। এই অত্যাচারী সরকারের ভয়ে মানুষ আজ স্বাধীনভাবে মনখুলে সরকারে বিরুদ্ধে কেউ কথা বলতে পারেনা। কেউ সাহস করে কথা বলার চেষ্টা করলে তাকে তুলে নিয়ে গুম, খুন করছে।”

এসময় প্রধানমন্ত্রীর বিশেষ দূত আরও বলেন, “নিরদলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায় আওয়ামী লীগ। তাই তারা ক্ষমতাই থেকে নির্বাচন দিতে চায়। তাদের অধীনে কখনো কোন নির্বাচন সুষ্ঠ্য ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হতে পারে না। সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেন। দেখবেন আওয়ামী লীগ ও বিএনপি ৫০টি আসনের বেশি পাবে না। দেশের মানুষ জাতীয় পার্টিকে ভালবাসে তাই তারা আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে জয়যুক্ত করে দেশ পরিচালনার দায়িত্ব দিতে প্রস্তুত।”