চবির সাংবাদিক কেজবাই করার হুমকি, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জিডি

ট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক সাংবাদিককে জবাই করে হত্যার হুমকি দেয়ার অভিযোগে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি রেজাউল হক রুবেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নাজমুস সায়াদাত নামে এক সাংবাদিক।

৪ আগস্ট (শনিবার) হাটহাজারী থানায় এ জিডি করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) সদস্য ও দৈনিক সাঙ্গু’র চবি প্রতিনিধি নাজমুস সায়াদাত।

জিডিতে উল্লেখ করা হয়, চবির পরিসংখ্যান বিভাগের সাবেক শিক্ষার্থী রেজাউল হক রুবেল চবিসাসের প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক এবং দৈনিক পূর্বদেশ পত্রিকার চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরীকে বিভিন্ন রকম ভয়ভীতিসহ প্রকাশ্যে হত্যা করার হুমকি প্রদান করে।

জিডিতে আরও উল্লেখ করা হয়, সাংবাদিক সমিতির সদস্য হিসেবে জোবায়ের চৌধুরীকে হুমকিতে বর্তমানে বিশ্ববিদ্যালয়ের সকল সাংবাদিক সদস্যগণ আতঙ্কে এবং নিরাপত্তাহীনতায় ভুগছে।

এর আগে ৩০ জুলাই ক্যাম্পাসে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের নিউজে রুবেলের কমেন্ট না নেওয়ায় ২ জুলাই (বৃহস্পতিবার) নগরীর দামপাড়া বাস কাউন্টারের সামনে চবিসাসের প্রচার,

প্রকাশনা ও দপ্তর সম্পাদক জোবায়ের চৌধুরীকে প্রকাশ্যে জবাই করার হুমকি দেওয়ার অভিযোগ উঠে শাখা ছাত্রলীগের বিলুপ কমিটির সহ সভাপতি রেজাউল হক রুবেলের বিরুদ্ধে। তবে হুমকির কথা অস্বীকার করে আসছিল রুবেল।