মেহেরপুরে আ’লীগ-যুবলীগ কর্মীদের সংর্ঘষ, আহত ১০

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ কর্মীদের মধ্য সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে।
আহতরা হলেন- মহাজনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিঠু ইসলাম (৩৫), যুবলীগ কর্মী শাহীন রেজা (২৫), মনিরুল ইসলাম (৪০), জসিম উদ্দিন (২২), আনারুল ইসলাম (৩০) ও আওয়ামী লীগ কর্মী ফিদু শেখ (৪২)।
বৃহস্পতিবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হয়। এতে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন সভাপতি নির্বাচিত হন।

পরে রাত সাড়ে ৯টার দিকে মহাজনপুর গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল করে। এ নিয়ে যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে পর্যায়ে লাঠিসোটা নিয়ে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ১০ জনের মতো আহত হয়েছে।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। সংঘাত এড়াতে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আর আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।